Tuesday , May 21 2024
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / জাতীয় / পদে থেকে বিদ্রোহী হওয়ার সুযোগ নেই :হুইপ স্বপন

পদে থেকে বিদ্রোহী হওয়ার সুযোগ নেই :হুইপ স্বপন

 

নিহার সরকার অংকুর

পদে থেকে বিদ্রোহী হওয়ার সুযোগ নেই : স্বপন
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীর বাইরে গিয়ে পদে থেকে বিদ্রোহী প্রার্থী হওয়ার সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী তালিকা প্রকাশ অনুষ্ঠান শেষে গণমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন আওয়ামী লীগের এই নেতা।

তিনি আরও বলেন, গঠনতন্ত্র অনুযায়ী এক্সিকিউটিভ পদে থেকে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে বিদ্রোহী হয়ে অংশ নেওয়ার সুযোগ নেই। তবে দলের বাইরে কেউ চাইলে নির্বাচন করতে পারবে। তাদের জন্য দল কিছুটা নমনীয় থাকবে। অন্যদের দায় নিজেদের নিতে হবে। সংগঠন দায় নেবে না।

আগামী নির্বাচনে বিএনপি না আসলেও বড় চ্যালেঞ্জ রয়েছে বলে মন্তব্য করেছেন তিনি। বলেন, ভোটকেন্দ্রে ভোটার নিয়ে আসা আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। কেননা বিএনপি-জামায়াত ভোটে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করবে। আমরা জনগণকে সাথে নিয়ে নৈরাজ্য করতে আসলে কেউ তা প্রতিহত করব।

আগামী নির্বাচনে জয়পুরহাট-২ আসন থেকে আওয়ামী লীগ থেকে আবারও মনোনয়ন পেয়েছেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন। রবিবারের বিকাল ৪টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ৩০০ আসনের বিপরীতে ২৯৮ আসনের মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

About Joypur Hat

Check Also

জয়পুরহাট ২ টি আসনে নৌকা প্রার্থীদের বিজয়

  এস এম শফিকুল ইসলাম জয়পুরহাটের দুটি আসনের ২৫৪ টি কেন্দ্রের ফলাফলে আওয়ামী লীগের নৌকা …