Thursday , October 22 2020
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / অপরাধ জগত / হত্যা মামলায় ৪ পলাতক আসামি আক্কেলপুরে গ্রেফতার

হত্যা মামলায় ৪ পলাতক আসামি আক্কেলপুরে গ্রেফতার

নীলফামারীর ডোমারে মরিচ চাষি সুমন (২৪) হত্যা মামলার প্রধান আসামিসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৪ জুলাই) বিকালে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত আসামিরা হলো- রাকিব হোসেন (২২), খায়রুল ইসলাম (১৬), সুলতান উদ্দিন (৫০), রুপিয়া বেগম (৪২)। তারা একই পরিবারের সদস্য এবং সম্পর্কে বাবা-মা ও দুই ছেলে। তাদের বাড়ি জেলার ডোমার উপজেলা গোমনাতি ইউনিয়নের মিয়ার উদ্দিন মাস্টার পাড়া গ্রামে।

চলতি বছরের ২৮ এপ্রিল ডোমার উপজেলার গোমানাতি এলাকায় দুই পক্ষের মারামারি ঠেকাতে যায় মরিচ চাষি সুমন। এই সময় প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে সুমনের মাথায় ও শরীরে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় সুমনের বাবা হারুন-অর রশীদ ১৪ জনকে আসামি করে একটি হত্যা মামলা করে।

ওসি মোস্তাফিজার রহমান জানান, সুমন হত্যা মামলার ১৪ জন আসামির মধ্যে ইতোপূর্বে চার জনকে গ্রেফতার করা হয়। বাকি আসামিরা পলাতক ছিল। গোপন সংবাদে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার তিলকপুর ইউনিয়নে চার জন আসামির অবস্থান জানা যায়। বৃহস্পতিবার (২৩ জুলাই) রাতে আক্কেলপুর থানা পুলিশের সহযোগিতায় তাদের গ্রেফতার করা হয়।

তিনি জানান, এই পর্যন্ত আট জন আসামি গ্রেফতার হয়েছে। অভিযান চলছে বাকি পলাতক ৬ আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে নগ্ন ভিডিও ধারণের দায়ে যুবক গ্রেফতার

চম্পক কুমার,জয়পুরহাট জয়পুরহাট পৌর শহরের সবুজ নগর এলাকার টয়লেটের ভেন্টিলেটর দিয়ে এক গৃহবধূর গোসল করার …