Sunday , December 3 2023
Home / জয়পুরহাট সদর / জয়পুরহাটে নর্থ বেঙ্গল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ১৫ উপজেলায় পরীক্ষা অনুষ্ঠিত

জয়পুরহাটে নর্থ বেঙ্গল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ১৫ উপজেলায় পরীক্ষা অনুষ্ঠিত

আপনার সন্তান আপনার রত্ন, আমাদের ক্যাম্পাসে হবে তার যত্ন, এই প্রতিপাদ্যকে সমানে রেখে জয়পুরহাটে নর্থ বেঙ্গল মেধা অন্বেষণ প্রতিযোগিতা পরিক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়াতে এবং উৎসাহিত করতে ২০১২ সাল থেকে বর্তমান পর্যন্ত এই প্রতিযোগিতার আয়োজন করে যাচ্ছে জয়পুরহাটের  নর্থ বেঙ্গল মডেল স্কুল এন্ড কলেজ।
শনিবার বেলা ১১ টায় নর্থ বেঙ্গল মডেল স্কুল এন্ড কলেজ এর আয়োজনে একযোগে জয়পুরহাট ও আশপাশের জেলার মোট ১৫ টি উপজেলায় এই মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ৫ হাজার শিক্ষার্থীর পরিক্ষা অনুষ্ঠিত হয়।
পরিক্ষা পরিচালনা করেন নর্থ বেঙ্গল মডেল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম। তিনি বলেন আমরা ২০১২ সাল থেকে এই প্রতিযোগীতার আয়োজন করে যাচ্ছি। এখানে ৫ম শ্রেণির শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। শিক্ষার্থীদের পড়াশোনার প্রতি আগ্রহ বাড়াতে এবং উৎসাহিত করতে এই মেধা অন্বেষণ প্রতিযোগিতার আয়োজন করে থাকি। ১ম স্থান অর্জন কারীকে ল্যাপটপ প্রদান করা হবে এবং ১ম থেকে ১০ম স্থান অর্জনকরীদের কে সন্মাননা স্মারক ক্রেস্ট, সার্টিফিকেট ও শিক্ষা বৃত্তি প্রদান করা হবে।
রেজাউল করিম রেজা

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে দুই দিনব্যাপী উদ্যোক্তা উন্নয়ন মেলা শুরু

এরশাদুল বারী জয়পুরহাটে, ক্ষুদ্র উদ্যোক্তাদের উৎপাদিত পণ্য নিয়ে দুই দিনব্যাপী উদ্যোক্তা উন্নয়ন মেলা-২০২৩ শুরু হয়েছে। …