Monday , January 30 2023
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / খেলাধুলা / আর্জেন্টিনার জয়ে উচ্ছ্বসিত তারকারা, মেসিকে উড়ন্ত চুমু

আর্জেন্টিনার জয়ে উচ্ছ্বসিত তারকারা, মেসিকে উড়ন্ত চুমু

সৌদি আরবের কাছে হেরে বিশ্বকাপে প্রথম পর্বের হার্ডল পেরুনোর স্বপ্ন যখন ধূসর হতে বসেছে, তখন আর্জেন্টিনাকে স্বপ্ন দেখিয়েছেন মেসি। মেক্সিকোর বিপক্ষে ৭ বারের ব্যালন ডি অর জয়ী’র গোলে আর্জেন্টিনা ফিরে পেয়েছে ছন্দ।

তরুণ ফার্নান্দেজ সেই ছন্দে দিয়েছেন সুর। তাতেই লুসাইলি স্টেডিয়ামে ২-০ গোলে মেক্সিকোকো হারিয়ে শেষ ষোল’র আশা বাঁচিয়ে রেখেছে আর্জেন্টিনা। বাঁচা-মরার লড়াইয়ে কাঙ্খিত জয় পেয়ে সাধারণ মানুষের মতো উচ্ছ্বসিত শোবিজ তারকারও। আর্জেন্টিনার জয়ে ফেসবুকে ভাগ করেছেন নিজেদের অনুভূতি। জয়ের উল্লাসে শামিল হয়েছেন তারা।

জয়ের উল্লাসে শামিল হয়ে চিত্রনায়িকা পরীমণি তার ফেসবুক অ্যাকাউন্টে রোববার ভোরে লিখেছেন, আল্লাহ রে আমার ঘুম আসতেছে না! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিইইইইইইই…।

শুধু এটাই না, আর্জেন্টিনা-মেক্সিকো খেলা শেষেও ফেসবুকে পোস্ট করে উল্লাস করেছেন এই অভিনেত্রী। একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, মেসি একটা ভালোবাসা।

এক ভিডিওতে দেখা যায়, খেলা শেষে মেসি ক্যামেরার সামনে এসে অনুভূতি জানাচ্ছেন, আর পরীমণি টিভি স্ক্রিনের সামনে গিয়ে মেসিকে দিচ্ছেন উড়ন্ত চুমু।

খেলার ৬৩ মিনিটের দিকে মেসি প্রথম গোল করলে ফেসবুকে পোস্ট করেন পরী। টিভির পর্দা থেকে তোলা একটি ছবি দিয়ে তিনি লেখেন, ওহ মেসি, আই লাভ ইউ।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিকের প্রিয় দল আর্জেন্টিনা। শুধু তিনি নন, তার পরিবারের বাকি ২৬ সদস্যও আর্জেন্টিনার সমর্থক। ফলে তাদের উচ্ছ্বাসের মাত্রাটা একটু বেশিই বটে।

খেলা শেষ হতে না হতেই অনুরাগীদের উদ্দেশে ভিডিও বার্তা দেন সিদ্দিক। তিনি বলেন, হাসি দেখেই বুঝতে পারছেন, কী হয়েছে। আমরা শুধু খেজুর খাই না সঙ্গে গাওয়া খাই। আগেই বলেছিলাম, আর্জেন্টিনা লড়বে এবং জিতবে। আমরা খেলা শুরু করেছি। আজকে জিতে গেলো। তবে আর্জেন্টিনার ভক্তদের উদ্দেশে বলতে চাই, আমরা এমন কিছুই করব না, যাতে করে পাশের মানুষ, সমাজের মানুষ কিংবা দেশের ক্ষতি হয়।

সিদ্দিক আরও বলেন, আমাদের (আর্জেন্টিনা সমর্থক) অনেকেই বলেন, আমরা দুইটা খেজুর খেয়েছি। এটা কোনো ব্যাপার না। আজকে মানুষকে খেজুর দিয়েছি। আমরা সবসময় দিতে বিশ্বাসী, খেতেও বিশ্বাসী। কিন্তু খেজুরের সঙ্গে আমরা গাওয়াটা খেতে চাই। গাওয়া খেলেই বুঝবেন এটা কী! রাত জেগে যারা খেলাটি উপভোগ করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আবারও সবাইকে আগামী খেলা দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

ছোট পর্দার অভিনেত্রী শারমীন জোহা শশী লেখেন, আহা…আজকে অনেক আরাম লাগতেছে। লাভ ইউ ম্যাজিক্যাল মেসি। লাভ ইউ এনসো ফের্নান্দেস।

এরপর তিনি ব্রাজিল সমর্থকদের উদ্দেশ্য লেখেন, আমার ফ্রেন্ড লিস্ট এ দুই একজন মূর্খ ব্রাজিল সমর্থক আছে, তাদের ধারণা তাদের দোয়ায় আর্জেন্টিনা জিতে গেছে। কত মূর্খ হইলে এই ধারণা, আরে ভাই আমাদের দেশে অন্তত আর্জেন্টিনা-ব্রাজিল এর সমর্থক এর অভাব নাই। দুই দলেরই দোয়ার অভাব নাই, কারোরি কারো কাছ থেকে ধার নেয়া লাগবে না।

প্রশ্ন রেখে তিনি আরও বলেন, আপনার কেন মনে হইল এটা? আপনার স্ট্যাটাস বিনোদন ছাড়া কিছু না। আপনি আপনার শিক্ষিত ব্রাজিল সমর্থক বন্ধুদের থেকে একটু শিখে নিবেন যে, কোনো দলকে নিয়ে কী করে লিখতে হয়, ফালতু। এই কয়েকদিনের কর্মকাণ্ডে এতটাই বিরক্ত না বলে পারলাম না।

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপ্সিতা শবনম শ্রাবন্তী লেখেন, কী সুন্দর জয়, আলহামদুলিল্লাহ। আমার আরও আগেই বাংলাদেশে আসা উচিত ছিল।

আর্জেন্টিনার জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি, ফারজানা চুমকী, মৌসুমী হামিদ, মানসী প্রকৃতি, অভিনেতা চঞ্চল চৌধুরী, ইরফান সাজ্জাদ, তৌসিফ মাহবুব, চিত্রনায়ক নিরব, ইমন, চিত্রনায়িকা আঁচল আঁখি, তানহা তাসনিয়া, মৌ খান, কণ্ঠশিল্পী কিশোর পলাশ, এম আই মিঠু, সৈয়দ অমিসহ আরও অনেকেই।

About Joypur Hat

Check Also

পরের ম্যাচেও খেলবেন নেইমার, আশাবাদী তিতে

উড়ন্ত জয়ে ২০২২ বিশ্বকাপ অভিযান শুরু করেছে ব্রাজিল। নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারিয়েছে …