Monday , January 30 2023
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / আক্কেলপুর / আক্কেলপুরে ধান ক্ষেতে যুবকের লাশ

আক্কেলপুরে ধান ক্ষেতে যুবকের লাশ

মওদুদ আহম্মেদ

জয়পুরহাটের আক্কেলপুরে ধান ক্ষেত থেকে মাথা ও মুখ থেতলানো অবস্থায় আশরাফুল ইসলাম খেলু (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি উপজেলার তিলকপুর ইউনিয়নের তিলকপুর মহাবিদ্যালয়ের উত্তর পাশের্ ধান ক্ষেতে ঘটেছে। মৃত যুবক তিলকপুর রেল স্টেশনের প্লাটফর্মে বিকাশ ও ফ্লেক্সি লোড ব্যাসায়ী ছিলেন। সে ওই ইউনিয়নের কানচপাড়া গ্রামের ছামছুল হক বগার ছেলে। বৃহস্পতিবার গভীর রাতের কোন এক সময় দুর্বিত্তরা তাকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে যায় বলে জানিয়েছেন স্থানীরা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে এক ব্যক্তি ক্ষেতে মরিচ উঠাতে গিয়ে ধান ক্ষেতের আইলের পাশে মাথা ও মুখ থেতলানো একটি লাশ দেখে চিৎকার করতে থাকে। এসময় স্থানীয়রা তার চিৎকারে ঘটনাস্থলে এসে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশটির পাশে রক্তাক্ত ইট পড়ে ছিল।

পরিবারের সদস্যরা জানায়, গত কয়েকদিন পূর্বে তার কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা ছিনতাই হয়েছিল। পাশাপাশি একটি মেয়ের সাথে দীর্ঘ দিন থেকে প্রেমের সম্পর্ক ছিল। এই ঘটনাগুলোর জের ধরেই হত্যা কান্ডটি ঘটতে পারে।

নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন বলেন, ‘গতকাল রাত পৌন ১০ টার দিকে আমার ভাই তার দোকান বন্ধ করে বাসায় ফিরেনি। তার মোবাইল ফোনে অনেকবার ফোন করলে ফোন বন্ধ পাই। আমরা রাতেও অনেক খোঁজাখুজি করেও পাইনি। সকালে ধান ক্ষেতে তার লাশ পাই। তাকে পরিকল্পিকভাবে হত্যা করা হয়েছে। আমরা এর সঠিক বিচার চাই’।

তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মাহবুব সজল বলেন, ‘সকালে গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ছেলেটি ভদ্র স্বভাবের ছিল। তার সাথে কারও শত্রুতা ছিল না বলে আমরা জানি’।

ধান ক্ষেতে যুবকের লাশ উদ্ধারের বিষয়টি আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দীক নিশ্চিত করেছেন।

About Joypur Hat

Check Also

আক্কেলপুরে টায়ার পুড়িয়ে চলছে দাহ্য পদার্থ উৎপাদন ! পরিবেশ ও ফসল হুমকীতে

মওদুদ আহম্মেদ, আক্কেলপুর জয়পুরহাটের আক্কেলপুরে ফসলী জমি নষ্ট করে অনুমোদন না নিয়ে টায়ার ও কাঠ …