Thursday , September 16 2021
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / আক্কেলপুর / আক্কেলপুরে ঔষধের দোকানে অভিযান !বিপুল পরিমান মেয়াদ উত্তির্ণ ঔষধ জব্দ ও ব্যবসায়ীদের জরিমানা

আক্কেলপুরে ঔষধের দোকানে অভিযান !বিপুল পরিমান মেয়াদ উত্তির্ণ ঔষধ জব্দ ও ব্যবসায়ীদের জরিমানা

মওদুদ আহমেদ

জয়পুরহাটের আক্কেলপুরে ঔষধের দোকানে অভিযান চালিয়ে পৃথক ব্যবসায়ীর ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় বিপুল পরিমান মেয়াদ উত্তির্ণ, রেজিষ্ট্রেশন বিহিন ও ফিজিসিয়ান স্যাম্পল ঔষধ জব্দ করা হয়।
সোমবার দুপুরে উপজেলার বিভিন্ন ঔষধের দোকানে মেয়াদ উত্তির্ণ ও রেজিষ্ট্রেশন বিহিন ঔষধ বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে রেল গেট তিনমাথা মোড়ের ঔষধ ব্যবসায়ী রাব্বি হায়দার চৌধুরীর দোকানে এবং রেল স্টেশন সংলগ্ন আতোয়ার রহমানের দোকানে মেয়াদ উত্তির্ণ, রেজিষ্ট্রেশন বিহিন ও ফিজিসিয়ান স্যাম্পল ঔষধ রাখার দায়ে ৫ হাজার এবং একই অপরাধে রাফি ফার্মেসির মালিক রবিউল ইসলামকে ৩ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান। এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, ঔষধ প্রশাসন অধিদপ্তর জয়পুরহাটের ড্রাগ সুপার মোকছেদুল আমিন। এসময় ওই দোকানগুলো থেকে বিপুল পরিমান মেয়াদ উত্তির্ণ, রেজিষ্ট্রেশন বিহিন ও ফিজিসিয়ান স্যাম্পল ঔষধ জব্দ করে ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান বলেন, ‘ঔষধ যেমন মানুষের জীবন রক্ষা করে মেয়াদ উত্তির্ণ ঔষধ তেমনি জীবন হানি ঘটায়। করোনাকালীন সময়ে এধরনের অপরাধ ছাড় দেওয়া হবে না। ঔষধগুলো জব্দ এবং জরিমানা করে তাদের কঠোরভাবে সর্তক করা হয়েছে। অভিযান অব্যহত থাকবে’।

মওদুদ আহম্মেদ,আক্কেলপুর

About Joypur Hat

Check Also

আক্কেলপুরে ইউএনও পরিচয়ে প্রতারণা !হাতিয়ে নিল ৩২ হাজার টাকা

মওদুদ আহম্মেদ জয়পুরহাটের আক্কেলপুরে ইউএনও পরিচয় দিয়ে ল্যাপটপ দেওয়ার কথা বলে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ …