Thursday , September 16 2021
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / আক্কেলপুর / আক্কেলপুরে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

আক্কেলপুরে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

মওদুদ আহমেদ

জয়পুরহাটের আক্কেলপুরে করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালাম আকন্দ (৭৮) নামের এক ব্যবসায়ী মারা গেছেন। তিনি পৌরসদরে সিদ্ধিরমোড় এলাকায় বসবাস করছিলেন এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম আকন্দের ভাই। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত হয়ে ৭ জন মৃত্যু বরণ করেছেন।

জানা গেছে, কিছু দিন আগে আবুল কালাম আকন্দের (৭৮) শরীরে করোনার লক্ষণ দেখা দেয়। করোনা টেস্ট করলে তিনি করোনা পজিটিভ হন। অবস্থার অবনতি হওয়ায় পড়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি করোনা ইউনিটের নিবির পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মারা যান। করোনা ¯^াস্থ্যবিধি মেনে তাঁর গ্রামের বাড়ি পার্শ্ববর্তী বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার মর্তুজাপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গত কয়েক দিনে উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের মাতাপুর গ্রামের আবুল কালাম আজাদ (৭২), তার স্ত্রী কানিজ ফাতেমা (৫৮), সোনামূখী ইউনিয়নের ভদ্রকালী গ্রামের আবুল হোসেন (৬৮) এবং কাশিড়া প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শি¶ক গোপীনাথপুর ইউনিয়নের ল¶ীভিটা গ্রামের আব্দুল ওয়াদুদ (৬৫), পৌর সদরের হাজিপাড়া এলাকার জয়পুরহাট সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ফারুক আহম্মেদ (৬৫), উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কাশিড়া পালপাড়া গ্রামের এক প্রসূতি মা প্রিয়াংকা পাল (৩২) করোনা আক্রান্ত হয়ে মারা যান।

About Joypur Hat

Check Also

আক্কেলপুরে ইউএনও পরিচয়ে প্রতারণা !হাতিয়ে নিল ৩২ হাজার টাকা

মওদুদ আহম্মেদ জয়পুরহাটের আক্কেলপুরে ইউএনও পরিচয় দিয়ে ল্যাপটপ দেওয়ার কথা বলে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ …