Thursday , September 16 2021
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / অপরাধ জগত / জয়পুরহাটে র‌্যাব-৫ দলের পৃথক অভিযানে ১৪ জন আটক

জয়পুরহাটে র‌্যাব-৫ দলের পৃথক অভিযানে ১৪ জন আটক

আতাউর রহমান

জয়পুরহাট র‌্যাব-৫, দল পৃথক অভিযান চালিয়ে, জেলার আক্কেলপুর উপজেলা থেকে সাতজন জুয়াড়ি ও সাতজন মাদকসেবীসহ মোট ১৪ জনকে আটক করেছে। রোববার বিকেল থেকে রাত পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের মিডিয়া কর্মকর্তা স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দল, কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খানের নেতৃত্বে, রোববার সাড়ে চারটা থেকে রাত ৯টা পর্যন্ত পৃথক পৃথক অভিযান চালায়। এ সময় জেলার আক্কেলপুর থানার পৌর মোড় থেকে সাতজন মাদকসেবী এবং শ্রীকৃষ্টপুর গ্রাম থেকে সাতজন জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়। একই সময় জুয়া খেলার এবং মাদক সেবনের কিছু আলামতও জব্দ করা হয়।
মাদকসেবীরা হলেন নওগাঁ জেলার বদলগাছী উপজেলার চাঁপাডাল গ্রামের গোলাম রাব্বির ছেলে রাকিব হোসেন (১৯), জেলার আক্কেলপুর উপজেলার দর্লভপাড়া গ্রামের মৃত মজিবর মণ্ডলের ছেলে আনোয়ার মণ্ডল (৫২), একই উপজেলার আউয়ালগাড়ী গ্রামের মোস্তফা হোসেনের ছেলে নান্টু মিয়া (৩২), আক্কেলপুর পুরাতন বাজার এলাকার মৃত মিনহাজুল ইসলামের ছেলে হাবিবুল ইসলাম (৩৬), কেশবপুর দেওয়ানপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মতিউর রহমান (৩২), একই গ্রামের আজিমউদ্দিনের ছেলে আকরাম হোসেন (৩৫) এবং জেলার কালাই উপজেলার কুজাইল গ্রামের মৃত আহসান আলীর ছেলে আব্দুস সালাম (৪৯)।

আর জেলার আক্কেলপুর উপজেলার শ্রীকৃষ্টপুর গ্রামের সাতজন জুয়াড়িরা হলেন মৃত রিয়াজ উদ্দিনের ছেলে আলীম উদ্দিন (৪০), মৃত সেকান্দার আলীর ছেলে সোহেল রানা (২৯), মৃত আইনুদ্দিন মণ্ডলের ছেলে মিজানুর রহমান সবুজ (৩৪), মৃত সাত্তার মণ্ডলের ছেলে বাবলু মণ্ডল (৪২), শাহাদত মণ্ডলের ছেলে বিদ্যুৎ মণ্ডল (৩২), মৃত শামসুলের ছেলে আব্দুর রহিম প্রামাণিক (৪০) এবং ফজলু মণ্ডলের ছেলে হাসান মণ্ডল (৩৮)।

পরে রাতেই আটককৃতদের বিরুদ্ধে জেলার আক্কেলপুর থানায় সংশ্লিষ্ট আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়। এবং সোমবার তাদের জেল হাজতে পাঠানো হয়।

 

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে অনলাইন উদ্যোক্তাদের প্রথম মিট আপ

রিফাত আমিন রিয়ন জয়পুরহাটসহ যেকোন জেলার উদ্যোক্তাদের অনলাইন বেচাকেনার স্থান “জয়পুরহাটের বেচাকেনা উদ্যোক্তা গ্রুপ”। গতকাল …