Thursday , September 16 2021
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / জয়পুরহাট সদর / জয়পুরহাটে পুলিশ সুপারের নিজ উদ্দ্যোগে অক্সিজেন সিলিন্ডার সেবা উদ্বোধন

জয়পুরহাটে পুলিশ সুপারের নিজ উদ্দ্যোগে অক্সিজেন সিলিন্ডার সেবা উদ্বোধন

ওমর আলী বাবু

জয়পুরহাটে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় গরীব অসহায় মানুষকে বিনা মূল্যে অ·িজেন সিলিন্ডার সেবা উদ্বোধন ও পুলিশের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে পুলিশ সুপারের নিজ উদ্দ্যোগে পুলিশ লাইনস্ ড্রিলশেডে এসব বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জয়পুরহাট পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুস সালাম, পাঁচবিবি সার্কেলের সহকারী পুলিশ সুপার ইশতিয়াক আলম, সদর থানার অফিসার ইনচার্জ কে এম আলমগীর জাহানসহ সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের সদস্যরা।

গরীব অসহায় করোনা রোগীদের মাঝে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা পিপিএম এর ব্যক্তিগত উদ্দ্যেগে ২০টি অ·িজেন সিলিন্ডার ও সামগ্রী দিয়ে এই সেবা চালু করা হলো। ২৪ ঘন্টা পুলিশের এ অ·িজেন সেবা পেতে ০১৭৩৭৫৯৯৬৬৬ নাম্বার মোবাইলে কল করলে বিনা মূল্যে দ্রুত পৌছে যাবে পুলিশের এই অ·িজেন সেবা। পর্যায় ক্রমে এ সেবা আরও বাড়ানো হবে বলে জানান পুলিশ সুপার।

এছাড়াও জেলা পুলিশ সদস্যদের মধ্যে ১২২০০ মা·, ৯০০ বোতল স্যানিটাইজার, ৯০০ পিচ সাবান, ২৫০০০ পিচ সিভিট, ২৫০০০ পিচ ভিটামিন বি কমপ্লেস, ২৫০০০ পিচ জিংক বি ট্যাবলেট, বিতরণ করা হয়।

সর্বশেষে জয়পুরহাট জেলার সড়কে ট্রাফিক শৃক্সখলা প্রতিষ্ঠার ল¶ে ওয়ালটন এর সহায়তায় সকল থানায় ট্রাফিক চেকপোস্ট ও বেরিয়ার হস্তান্তর করেন জয়পুরহাট জেলা পুলিশ সুপার জনাব মাছুম আহাম্মদ ভূঞা-পিপিএম।

About Joypur Hat

Check Also

বিরল প্রজাতির ‘শামুক খোল পাখি বাসা বেঁধেছে জয়পুরহাটে

আল মামুন, জয়পুরহাট জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নিভৃত পল্লী কানাইপুকুর গ্রামে বাসা বেঁধেছে বিরল প্রজাতির প্রায় …