Thursday , September 16 2021
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / জয়পুরহাট সদর / জয়পুরহাটে দুই শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মুখে ঈদের হাসি ফোটাল ‘আনন্দ আলো’

জয়পুরহাটে দুই শতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের মুখে ঈদের হাসি ফোটাল ‘আনন্দ আলো’

ডেস্ক রিপোর্ট,জয়পুরহাট নিউজ ২৪

জয়পুরহাটে সুবিধাবঞ্চিত প্রায় দুই শতাধিক শিশুদের মাঝে ঈদের পোশাক বিতরণ করেছে  সেচ্ছাসেবী সংগঠন আনন্দ আলো নেটওয়ার্ক।

আজ ও গতকাল জয়পুরহাট শহরের বিভিন্ন বস্তির  অসহায় এসব শিশুদের ঈদের পোশাক বিতরণ করা হয়।

সংগঠনের সহ সভাপতি নাফিসা নবী রশ্নি বলেন,মাসজুড়ে প্ল্যানিং, ফান্ড সংগ্রহ করা, রোদে-গরমে পুড়ে কেনাকাটা করা, বিতরণ সবকিছুই এই হাসিমুখ গুলার জন্য! মহামারির কারণে আমাদের এবারের অভিজ্ঞতা কিছুটা ভিন্ন ছিল। সকল বাঁধা পেরিয়ে আমরা আনন্দ আলোর ১০ম ইভেন্ট, “ঈদ-উল-ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ ২০২১” সফলভাবে সম্পন্ন করেছি। অবুঝ শিশুগুলোর বাঁধভাঙা উচ্ছ্বাস আমাদের প্রাপ্তি।

“আনন্দ আলো” সংগঠনটির কার্যনির্বাহী সদস্য নাবিহা তাসনিম পৃথিলা  বলেন,সামাজিক দায়বদ্ধতা ও সমাজের জন্য কিছু করার প্রত্যয় নিয়ে আমরা কাজ করছি।আমরা শপথ নিয়েছি হাতে হাত রেখে সকলে শুভ কাজের মাধ্যমে সমাজ তথা দেশ গড়ার কাজে নিজেদের নিবেদন করবো।’

আনন্দ আলো নেটওয়ার্ক এর সভাপতি মোঃ সাকিব বলেন, “২০১৭ সালে প্রতিষ্ঠা লাভের পর থেকে এ পর্যন্ত আমরা সুবিধাবঞ্চিতদের জন্য সহযোগিতামূলক ১০ টি ইভেন্ট পরিচালনা করেছি, যেখানেই গিয়েছি মানুষের অফুরান ভালোবাসা পেয়েছি, এই ভালোবাসা সাথে নিয়ে আমরা এগিয়ে যেতে চাই”।

উল্লেখ্য, সংগঠনটি স্ব অর্থায়নে পরিচালিত এবং সংগঠনের সদস্যরা নিজেদের টিফিনের টাকা বাঁচিয়ে এবং পরিবার থেকে অর্থ নিয়ে সংগঠনটি পরিচালনা করে আসছে। সবার ভালোবাসায় ও দোয়ায় “আনন্দ আলো” এগিয়ে যাবে এই প্রত্যাশা সংগঠনের সকলের।

জয়পুরহাটভিত্তিক সংগঠন হিসেবে যাত্রা শুরু করলেও ভবিষ্যতে জাতীয় পর্যায়ে বড় পরিসরে কাজ করার আশাবাদ ব্যাক্ত করে সংগঠনটির সদস্যরা।

About Joypur Hat

Check Also

বিরল প্রজাতির ‘শামুক খোল পাখি বাসা বেঁধেছে জয়পুরহাটে

আল মামুন, জয়পুরহাট জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নিভৃত পল্লী কানাইপুকুর গ্রামে বাসা বেঁধেছে বিরল প্রজাতির প্রায় …