Saturday , April 24 2021
Home / আক্কেলপুর / আক্কেলপুরে কবর দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩

আক্কেলপুরে কবর দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৩

মওদুদ আহমেদ,আক্কেলপুর

জয়পুরহাটের আক্কেলপুরে পূর্ব শত্রুতার জের ও কবর দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের তিনজনকে পিটিয়ে গুরুতর আহত করার পর গভীর রাতে খড়ের পালাতে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলে উপজেলার তিলকপুর পশ্চিম শিয়ালাপাড়া গ্রামে সংঘর্ষের ঘটনা ও বুধবার দিবাগত রাতে আগুন দেওয়ার ঘটনা ঘটে। আহতরা হলেন, জালাল উদ্দিন, বেলাল উদ্দিন, মাসুদ রানা।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে পশ্চিম শিয়ালাপাড়া গ্রামের দূরারোগ্য ক্যান্সার আক্রান্ত হয়ে প্রতিবেশী আচন বেগম মারা যায়। নির্ধারিত কবরস্থানে কবর দেওয়ার জন্য গ্রামবাসী ও প্রতিবেশী জালাল, বেলাল, মৃত আচন বেগমের পরিবারকে বলেন। তখন আচন বেগমের পরিবাররা পূর্ব শত্রুতার জের ধরে শাবল ও দেশীয় অস্ত্র দিয়ে তাদের এলোপাতারি মারধর শুরু করে। তখন তারা দৌড়ে জালালের বাড়ির ভেতর গেলে বাড়ির দরজা ভেঙ্গে আচনের পরিবারের লোকজন বেলালের মাথায় ও চোখে, জালালের পিঠ ও কোমর এবং তার ছেলে মাসুদকেও বেধরক পিটিয়ে আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে বুধবার দিবাগত গভীর রাতে বেলালের খড়ের পালা পুড়িয়ে দিয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিলকপুর ইউপি চেয়ারম্যান সেলিম মাহবুব সজল বলেন, ‘দাফন করাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে বলে জেনেছি। এবিষয়ে আমার নিকট কোন প্রকার অভিযোগ আসেনি। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে’। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের পক্ষ থেকে অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে’।

About Joypur Hat

Check Also

আক্কেলপুরে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরী হচ্ছে লাচ্ছা সেমাই

মওদুদ আহম্মেদ, আক্কেলপুর জয়পুরহাটের আক্কেলপুরে অস্বাস্থ্যকর পরিবেশে ট্রেড মার্ক এবং বাংলাদেশ স্ট্যান্ডার্ডস টেস্টিং ইন্সটিউশন (বিএসটিআই)’র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *