Friday , April 23 2021
Home / জয়পুরহাট সদর / ধর্মের নামে একটি মহল রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করছে: হুইপ স্বপন

ধর্মের নামে একটি মহল রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র করছে: হুইপ স্বপন

এস ডি সাগর,জয়পুরহাট

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড দেখে একটি মহল ঈর্ষান্বিত হয়ে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় ইস্যুকে কাজে লাগিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। তাই এই রাষ্ট্রবিরোধীদের প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

রোববার দুপুরে জয়পুরহাট শহরের কালেক্টরেট মাঠে জেলা প্রশাসন আয়োজিত ‘বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ’ উদযাপন উপলক্ষে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বপন আরো বলেন, যারা টাকার বিনিময়ে ইসলাম প্রচারের নামে মানুষকে উদ্বুদ্ধ করার পরিবর্তে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে। তারা প্রকৃতপক্ষে ইসলাম ধর্মের কল্যাণ চায় না। এ সময় তিনি তাদের সম্পর্কে সজাগ থাকার জন্য ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি আহবান জানান।

সেমিনারে জেলা প্রশাসক মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সদর উপজেলা চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মণ্ডল ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ অন্যান্যরা।

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে হুইপ স্বপনের সমন্বয় সভা

জয়পুরহাট থেকে মো. আতাউর রহমান : করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় এবং এর প্রাদুর্ভাব রোধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *