Friday , April 23 2021
Home / অপরাধ জগত / মোটরসাইকেল ছিনতাইকালে চিনে ফেলায় ব্যবসায়ী খুন

মোটরসাইকেল ছিনতাইকালে চিনে ফেলায় ব্যবসায়ী খুন

আদমদীঘি উপজেলায় রুবেল হোসেন (২৮) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার পর তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার রাতে উপজেলার কুমারঘোপ এলাকায় আদমদীঘি-তিলকপুর সড়কের পাশে ধানক্ষেতে এ হত্যাকাণ্ড ঘটে। মোটরসাইকেল ছিনতাই করার সময় চিনে ফেলায় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করে বলে জানায় পুলিশ।

বুধবার সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

রুবেল হোসেন আদমদীঘি উপজেলার শালগ্রামের শামসুল ইসলামে ছেলে। তিনি পার্শ্ববর্তী জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন জানিয়েছেন, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে— মোটরসাইকেল ছিনতাই করার সময় চিনে ফেলায় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করে।

স্বজনরা জানান, রুবেল হোসেন জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন। সেখানে রুবেল স্পেয়ার পার্টস, ডিশ ও আউটসোর্সিং ব্যবসা করতেন। তিনি বৃদ্ধ বাবা-মাকে দেখতে মাঝে মাঝে শালগ্রামে যেতেন।

বাবা-মায়ের খোঁজখবর নিয়ে তিনি মঙ্গলবার রাত ১১টার দিকে মোটরসাইকেলে তিলকপুরের বাড়ির দিকে রওনা হন। কিন্তু রাতে বাড়িতে ফেরেননি।

বুধবার সকালে আদমদীঘির শালগ্রামের কুমারঘোপ এলাকায় আদমদীঘি-তিলকপুর সড়কের পাশে ধানক্ষেতে তার রক্তাক্ত মরদেহ পাওয়া যায়। তার মোটরসাইকেল পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসীর ধারণা, দুর্বৃত্তরা পথরোধ করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে। চিনতে পারায় বা বাধা দেওয়ায় দুর্বৃত্তরা রুবেলকে পাশে ধানক্ষেতে নিয়ে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করে মরদেহ ফেলে মোটরসাইকেল নিয়ে যায়।

আবার কেউ কেউ বলছেন, ব্যবসাসংক্রান্ত লেনদেন ও পূর্বশত্রুতার জেরে তাকে হত্যা করা হতে পারে।

বুধবার দুপুরে আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন জানান, নিহত ব্যবসায়ী রুবেল হোসেনের মরদেহ বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

তার ধারণা, ছিনতাইয়ে বাধা দেওয়া বা চিনে ফেলায় ছিনতাইকারীরা তাকে কুপিয়ে হত্যা করেছে। তার ব্যবহৃত মোটরসাইকেল পাওয়া যায়নি।

এ ছাড়া বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত চলছে। শিগগিরই হত্যা রহস্য উদ্ঘাটন ও জড়িতদের গ্রেফতার সম্ভব হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

About Joypur Hat

Check Also

ফেনসিডিল হোম ডেলিভারি দিতে গিয়ে পাঁচবিবির নুপুরসহ ২ নারী আটক

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানার নিমতলী ব্রিজের ঢালে হোম ডেলিভারি দিতে গিয়ে নারী মাদক ব্যবসায়ী …