Thursday , September 16 2021
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / খেলাধুলা / নাসিরের পক্ষে ব্যাট ধরলেন মিষ্টি জান্নাত

নাসিরের পক্ষে ব্যাট ধরলেন মিষ্টি জান্নাত

ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার বিয়ে নিয়ে বিতর্ক থামছেই না। রাকিবের সঙ্গে তামিমার ২০১৭ সালেই আইনিভাবে বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে বলে দাবি করা হলেও, ফের সেই বিতর্কের আগুনে ঘি ঢাললেন নাসিরের সাবেক প্রেমিকা-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নাসিরকে নিয়ে তার সাবেক প্রেমিকার ঘনঘন লাইভে আসার মধ্যেই নাসির প্রসঙ্গে মুখ খুলেছেন ঢালিউডের আরেক নায়িকা মিষ্টি জান্নাত। তিনি নাসিরের পক্ষে ব্যাট ধরেছেন।
ক্রিকেটারদের ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলার বিপক্ষে অবস্থান নিয়েছেন এই অভিনেত্রী। ঢাকাই ছবির নায়িকা সম্প্রতি ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিজের অভিমতও ব্যক্ত করেছেন।
ফেসবুকে মিষ্টি জান্নাত লেখেন, ‘সাকিব-নাসিরদের ব্যক্তিগত বিষয় নিয়ে নাড়াচাড়া করাতে কি আনন্দ আছে তা খুঁজে পাচ্ছি না। পৃথিবীর আর কোন দেশে এমন আছে কিনা জানি না, যারা অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে আলোচনা করে এত সময় ব্যয় করে ও মজা পায়।’
তিনি আরও লেখেন, ‘অন্যের ব্যক্তিগত বিষয় নিয়ে যত সময় ব্যয় করেন, এর অর্ধেক সময় নিজেকে নিয়ে চিন্তা করলে আপনি এবং এই জাতি দুই-ই অনেক দূর এগিয়ে যাবে। কেউ খারাপ কিছু করলে ঐটার জন্য কোর্ট-কাছারি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আছে। বিচার-আচার আপনি-আমি না করলেও চলবে।’
মিষ্টি জান্নাত নিজেও ক্রিকেটারের ওপর ‘ক্রাশ’ খেয়েছিলেন। একজন ক্রিকেটার তার ধানমন্ডির রেস্টুরেন্টেও এসেছিলেন। যার ফলে হয়তো ক্রিকেটার বিষয়ে কিছুটা অবগত রয়েছেন।
মিষ্টি জান্নাতের আসল নাম জান্নাতুল ফেরদৌস মিষ্টি । বাংলা চলচ্চিত্র জগতে তিনি মিষ্টি জান্নাত হিসেবেই পরিচিত। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত লাভ স্টেশন চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক হয়, এবং এর জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কারের মনোনয়ন লাভ করেন।

About Joypur Hat

Check Also

বন্যাদুর্গত ৩০০ পরিবারকে ত্রাণ দিলেন মুশফিক

নিজ জেলা বগুড়ায় বন্যাদুর্গত ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণের মাধ্যমে আত্মপ্রকাশ হলো জাতীয় দলের তারকা …