Sunday , February 28 2021
Home / অপরাধ জগত / স্ত্রীর মামলায় কারাগারে পুলিশ কর্মকর্তা পাঁচবিবির গাউসুল আজম

স্ত্রীর মামলায় কারাগারে পুলিশ কর্মকর্তা পাঁচবিবির গাউসুল আজম

নারী ও শিশু নির্যাতন দমন আইনে স্ত্রীর করা মামলায় কারাগারে পুলিশ কর্মকর্তা এসআই ইফতেখায়ের গাউসুল আজম। ১০ লাখ টাকা যৌতুক দাবি, নির্যাতন করে হত্যা চেষ্টা ও গর্ভপাত ঘটানোর অভিযোগে তার বিরুদ্ধে মামলা করেন স্ত্রী।

মামলায় পুলিশ কর্মকর্তা এসআই ইফতেখায়ের গাউসুল আজম বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে আদালতে জামিন চেয়ে আবেদন করেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ কর্মকর্তা গাউসুল আজম নওগাঁ জেলায় রিজার্ভ অফিসে কর্মরত ছিলেন। তিনি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের চেঁচড়া গ্রামের শামছুল হকের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, বগুড়ার শেরপুর পৌর এলাকার টাউন কলোনির বাসিন্দা গৃহবধূ তমানিয়া আফরিন স্বামী এসআই ইফতেখায়ের গাউসুল আজমকে আসামি করে বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালতে গত ২২ সেপ্টেম্বর এ মামলা করেন।

মামলায় বাদিনী উল্লেখ করেন, বগুড়া সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের ইংরেজি বিভাগের মাস্টার্স শ্রেণিতে লেখাপড়া করেন। ফেসবুকে মাধ্যমে আসামির পরিচয় এবং পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২০২০ সালের ১১ ফেব্রুয়ারি রেজিস্ট্রি কাবিননামা মূলে বিয়ে করেন। পরে দুই মাসের অন্তঃসত্ত্বা হলে জানতে পারেন যে, তার স্বামীর আগের স্ত্রী ও সন্তান আছে এবং আসামি সে বিষয় গোপন রেখে বিয়ে করেছে।

এদিকে আসামি এসআই গাউসুল আজম গত ১৭ আগস্ট দুপুরে বাদিনীর বাবার বাড়ি শেরপুর টাউন কলোনির বাসায় গিয়ে যৌতুক হিসেবে ১০ লাখ টাকা দাবি করেন। না পেয়ে স্ত্রীকে কিল-ঘুষিসহ শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন। এ ছাড়া তার তলপেটে লাথি মেরে গুরুতর আহত করায় গর্ভপাত হয়। পরে এসআই ইফতেখায়ের গাউসুল আজমকে আসামি করে ২২ সেপ্টেম্বর মামলা দায়ের করেন তিনি।

আইনজীবী অ্যাডভোকেট এস এম আবুল কালাম আজাদ জানান, অভিযুক্ত পুলিশ কর্মকর্তা গাউসুল আজম উচ্চ আদালত থেকে আট সপ্তাহের জামিন নিয়েছিলেন। আট সপ্তাহ পর বুধবার দুপুরে তিনি নিম্ন আদালতে জামিন আবেদন করলে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-২ এর বিচারক নূর মোহাম্মাদ শাহরিয়ার কবীর আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বগুড়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর স্পেশাল পিপি অ্যাডভোকেট আশেকুর রহমান সুজন জানান, স্ত্রীর মামলায় পুলিশ কর্মকর্তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে মাদকদ্রব্যসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

এস ডি সাগর জয়পুরহাটের পাঁচবিবি উপজেলাধীন হিলি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ১ হাজার ৯৮৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *