Sunday , February 28 2021
Home / আক্কেলপুর / আক্কেলপুরে অসহায় ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান করলেন প্রধান মন্ত্রী

আক্কেলপুরে অসহায় ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান করলেন প্রধান মন্ত্রী

মওদুদ আহমেদ,আক্কেলপুর

জয়পুরহাটের আক্কেলপুরে মুজিব বর্ষ উপলক্ষে অসহায় ভূমিহীন ও গৃহহীন ২১টি পরিবারের মাঝে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদান করেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এসময় প্রধান মন্ত্রী বলেন, দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না।

শনিবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান মন্ত্রীর কার্যালয়ের তত্ত¡াবধানে উপজেলার দেওড়া ও চুকাইবাড়িতে নির্মিত আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় অসহায় ভূমিহীন ও গৃহহীন ২১টি পরিবারকে বাড়ির চাবি, জমির দলিল, খতিয়ান, ডিসিআর রশিদসহ মালিকানার সকল কাগজ পত্র উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে তুলে দেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এসময় একটি আশ্রয় পেয়ে উপকার ভোগীরা প্রধান মন্ত্রীকে দোয়া করে আবেগাপ্লুত হন। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান, উপজেলা আ’লীগের সভাপতি মোকছেদ আলী মাষ্টার, সহসভাপতি সাদেকুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, সরকারি মুজিবর রহমান কলেজের অধ্যক্ষ মোকছেদ আলীসহ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা বৃন্দ।

About Joypur Hat

Check Also

আক্কেলপুর পৌর নির্বাচনকে বিতর্কিত করার প্রতিবাদ

মওদুদ আহমেদ,আক্কেলপুর গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত আক্কেলপুর পৌরসভা নির্বাচনকে বিতর্কিত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে …