Sunday , February 28 2021
Home / অপরাধ জগত / জয়পুরহাটে বিপুল পরিমাণ গাঁজা ও অস্ত্রসহ আটক ৪

জয়পুরহাটে বিপুল পরিমাণ গাঁজা ও অস্ত্রসহ আটক ৪

আবু মুসা,জয়পুরহাট

র‍্যাব ৫ – জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে জেলার ভাদসা বাজার ও বটতলী এলাকা থেকে বিদেশী রিভালবার বিপুল পরিমাণ গাঁজাসহ ৪ ব্যক্তি কে গ্রেপ্তার করেছে।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ(পিপিএম)এর নেতৃত্বে ২০ জানুয়ারি রাতে পৃথক অভিযান চালিয়ে জেলার সদর উপজেলার ভাদশা বাজার এলাকা থেকে একটি বিদেশী রিভলবার চার রাউন্ড তাজা গুলি সহ দুই শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে । গ্রেপ্তারকৃতরা নওগাঁ জেলার ধামুরহাট থানার ধনঞ্জয়পুর গ্রামের গোলাম রব্বানীর পুত্র মোঃ বাইজিদ হোসেন (২৬) এবং ইনশিরা গ্রামের মৃত নিপেন্দ্রনাথ মন্ডল এর পুত্র সুব্রত কুমার মণ্ডল(৩৬)।প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে আসন্ন জয়পুরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে জনসাধারণকে ভীতি ও হুমকি প্রদানের লক্ষে দুস্কৃতিকারীদের নিকট অবৈধ অস্ত্র বিক্রয়ের চেষ্টা করছিল।

একই রাতে অপর অভিযানে জেলার ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকা হতে ২৬ কেজি৭শ গ্রাম গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো বগুড়া জেলার আদমদীঘি থানার দোহার গ্রামের মোহাম্মদ বাচ্চু মিয়ার পুত্র মোঃ ইমরান হোসেন (২২)ও মোঃ এনামুল ইসলাম (২৪)তাদের বিরুদ্ধে জয়পুরহাট ও ক্ষেতলাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে ।

About Joypur Hat

Check Also

দর্শনায় চায়নার অপরাধমুলক কর্মকাণ্ডের প্রতিকার চায় এলাকাবাসী

দর্শনা ঘুঘুডাঙ্গায় মাথাভাঙ্গা নদীর তিরে বসবাসরত এক মহিলা নাম চায়না খাতুন! সে দীর্ঘদিন যাবত নিজ …