Sunday , February 28 2021
Home / বিনোদন / সাইমন-মাহির তিন সিনেমা

সাইমন-মাহির তিন সিনেমা

আফজালুর ফেরদৌস রুমন

প্রেক্ষাগৃহ কমে যাওয়া, দর্শকদের হল বিমুখতা, বক্সঅফিসে অসফলতা সহ সিনেমা ইন্ডাস্ট্রির এক কঠিন সময় পার করা সহ আরো অনেক বিষয় পাশ কাটিয়ে একটি সুন্দর সময়ের জন্য ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত কাজ করছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এই প্রোডাকশন হাউজের ব্যানারে বিগ বাজেটের বেশ কটি সিনেমা মুক্তির অপেক্ষায়। এরই মাঝে নতুন তিনটি সিনেমার ঘোষনা দেয়া হয়েছে। এবং এই তিনটি সিনেমাতেই প্রধান নায়ক-নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন এই সময়ের আলোচিত দুই তারকা সাইমন এবং মাহীয়া মাহি।

এর আগে জুটি হিসেবে সাইমন-মাহি ‘পোড়ামন’ এবং ‘জান্নাত’ সিনেমায় অভিনয় করেছেন৷ ‘পোড়ামন’ সিনেমায় তাদের জুটি জনপ্রিয়তা পেয়েছিলো। সর্বশেষ ‘জান্নাত’ সিনেমায় অভিনয়ের কারনে সাইমন জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কার ঘরে তুলেছেন। সামনে মুক্তির অপেক্ষায় তাদের আরেকটি সিনেমা ‘আনন্দঅশ্রু’। এরই মাঝে একসাথে নতুন তিন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়াটা তাদের দুজনের ক্যারিয়ারেই ভিন্নমাত্রা যোগ করবে একথা বলা যায় নিঃসন্দেহে। ঢাকাই সিনেমার সম্ভাবনাময় জনপ্রিয় জুটি হিসেবে নতুন নাম এখন সাইমন-মাহি।

শাপলা মিডিয়ার নতুন তিনটি সিনেমার দুটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। তার পরিচালিত দুটি সিনেমা হলো ‘লাইভ’ এবং ‘নরসুন্দরী’। ‘গ্যাংষ্টার’ নামের অন্য সিনেমাটি পরিচালনা করবেন শাহীন সুমন। গতকাল নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর নিজের ভক্তদের সাথে শেয়ার করেছেন চিত্রনায়ক সাইমন।

একই প্রযোজনা প্রতিষ্ঠানের তিনটি সিনেমাতে একসাথে চুক্তিবদ্ধ হওয়া সম্পর্কে সাইমন জানান, ‘শাপলা মিডিয়ার মত বড় প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমাতে কাজ করতে পারাটা অবশ্যই আনন্দের এবং সৌভাগ্যের বিষয়। প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সেলিম খান আমাকে নিজের ছেলের মতো আদর করেন। সকলের কাছে দোয়া চাই যাতে আমরা সিনেমাগুলো সুন্দরভাবে করতে পারি।’

About Joypur Hat

Check Also

ন্যান্সির মানহানির মামলায় জামিন পেলেন আসিফ

গায়িকা ন্যান্সির করা মানহানির মামলায় জামিন পেয়েছেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। আজ বেলা ১২টার …