Friday , February 26 2021
Home / কালাই / কালাইয়ে রাবেয়া সুলতানা আ’লীগের মনোনয়ন পাওয়ায় মিষ্টি বিতরণ

কালাইয়ে রাবেয়া সুলতানা আ’লীগের মনোনয়ন পাওয়ায় মিষ্টি বিতরণ

আতাউর রহমান,কালাই

চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রæয়ারি অনুষ্ঠিতব্য জয়পুরহাটের কালাই পৌরসভা নির্বাচনে রাবেয়া সুলতানা বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান। সেই খুশিতে রাবেয়া সুলতানা ও তার সমর্থকরা বৃহস্পতিবার কালাই উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সে মিষ্টি বিতরণ করেছেন।
দলীয় সূত্র জানায়, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ¯^াক্ষরিত এক চিঠিতে রাবেয়া সুলতানাকে এ মনোনয়ন দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন। উল্লেখ্য, রাবেয়া সুলতানা উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রয়াত সাজ্জাদুর রহমান কাজলের সহধর্মিনী।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মনোনয়ন দাখিলের শেষ দিন ১৭ জানুয়ারি, রিটানিং কর্মকর্তা কর্তৃক মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ১৯ জানুয়ারি। আর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৬ জানুয়ারি। উল্লেখ্য, গত ৫ ফেব্রæয়ারি কালাই পৌরসভার মেয়র খন্দকার হালিমুল আলম জনের মৃত্যুর পর মেয়রের পদটি শূন্য হয়। এরপর থেকে পৌরসভার কাউন্সিলর লিলি বেগম ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেন। পরে উপ-নির্বাচনের মাধ্যমে মেয়রের দায়িত্ব গ্রহণ করেন সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রাবেয়া সুলতানা জানান, তার ¯^ামী প্রয়াত সাজ্জাদুর রহমান কাজল দীর্ঘ দিন ধরে কালাই উপজেলা ¯^াস্থ্য কমপ্লেক্সে ভর্তিকৃত রোগীদের সেবামূলক কাজে নিয়োজিত ছিলেন। সেবামূলক এ কাজের সুবাদে ¯^াস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের সাথে তার একটা আত্মিক সম্পর্ক গড়ে ওঠে। তাই তাদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

About Joypur Hat

Check Also

আওয়ামী লীগ সমর্থিত রাবেয়া সুলতানা জেলার প্রথম নারী মেয়র

আতাউর রহমান,কালাই জয়পুরহাটের কালাই পৌরসভার নির্বাচনে আওয়ামী সমর্থিত মেয়র প্রার্থী রাবেয়া সুলতানা জেলার প্রথম নারী …