Monday , November 23 2020
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / জয়পুরহাট সদর / জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মচারীদের কর্মবিরতি

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মচারীদের কর্মবিরতি

 

পদবি পরিবর্তন ও বেতন  গ্রেড উন্নীতকরণের দাবিতে  জয়পুরহাট জেলা প্রশাসকের (ডিসি) কার্যালয়ে কর্মরত কর্মচারীরা কর্মবিরতি পালন করছেন। বাংলাদেশ কালেক্টর সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির ডাকে রোববার থেকে এ কর্মসূচি পালন করা হচ্ছে। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত এই কৃমসূচি চলবে বলে সমিতির জয়পুরহাট শাখার নেতারা জানিয়েছেন।
আজ সোমবার সকাল সাড়ে দশটায় জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে দেখা গেছে,  জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে  সামনে বিভিন্ন দপ্তরের কর্মচারীরা তাঁদের দাবি -দাওয়া সম্বলিত ব্যানার টাঙিয়ে  বসে আছেন।
বাকাসস জয়পুরহাট জেলা শাখার সভাপতি ও স্থানীয় সরকার শাখার প্রধান সহকারী নজরুল ইসলাম  বলেন, মাঠ পর্যায়ে বিভাগীয় কশিনার, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী অফিসারের ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত কর্মচারীদের গ্রেড (১১-১৬)
রয়েছে। আমরা  পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবি জানিয়ে আসছি। এ দাবিতে কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচি  অনুযায়ী দ্বিতীয় দিনের মতো কর্ম বিরতি চলছে। আগামী ৩০ নভেম্বর পর্যন্ত এ কর্মসূচি ঘোষনা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত না আসা পর্যন্ত কর্মবিরতি পালন অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।
S m shafiqul islam

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে চিনিকল বন্ধের শঙ্কায় শ্রমিক সমাবেশ

এস.ডি সাগর, জয়পুরহাট লোকসানের কারণে জয়পুরহাটে চিনিকল বন্ধ হয়ে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *