Monday , November 23 2020
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / জয়পুরহাট সদর / জয়পুরহাটে এক ঘণ্টার ইউএনও হলেন ইশরাত জাহান তান্না

জয়পুরহাটে এক ঘণ্টার ইউএনও হলেন ইশরাত জাহান তান্না

শংকর রায়

জয়পুরহাটে নানা সমস্যার সমাধান ও সুপারিশ দিলেন এক ঘণ্টার জন্য দায়িত্ব নেওয়া প্রতীকী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত জাহান তান্না।
শুক্রবার জয়পুরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্লান বাংলাদেশের আয়োজনে গার্লস টেক ওভার অনুষ্ঠানে (NCTF) জয়পুরহাট চাইল্ড পার্লামেন্টের সদস্য জয়পুরহাট সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ইশরাত জাহান তান্না এক ঘণ্টার জন্য সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব নেন। তাকে প্রতীকী দায়িত্ব হস্তান্তর করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায়।

এ সময় প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখেন তিনি। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সমস্যা, সম্ভাবনা ও নানা বাস্তবায়নযোগ্য সুপারিশমালা নিয়ে বক্তব্য দেন প্রতীকী দায়িত্ব নেওয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত জাহান তান্না।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান তিতাস মোস্তফা, এনসিটিএফ এর ভলান্টিয়ার এস রহমান সজীব, যমুনা টিভির স্টাফ রিপোর্টার আবদুল আলীম মন্ডল, সাংবাদিক তপন কুমার খাঁ, সাহাদুল ইসলাম সাজু প্রমুখ।

নবাগত ইউএনও তান্না ইউএনও হিসাবে দায়িত্ব পেয়ে অত্যন্ত খুশি ও আবেগাপ্লুত। সে সদর উপজেলাকে মাদক, ইভটিজিং ও নারী নির্যাতন মুক্ত এলাকা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সুপারিশ করেন এবং তা গ্রহণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন চন্দ্র রায় সেগুলো খুব দ্রুত বাস্তবায়ন করার আশ্বাস দেন।

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে চিনিকল বন্ধের শঙ্কায় শ্রমিক সমাবেশ

এস.ডি সাগর, জয়পুরহাট লোকসানের কারণে জয়পুরহাটে চিনিকল বন্ধ হয়ে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *