Saturday , April 24 2021
Home / জয়পুরহাট সদর / জয়পুরহাটে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষে দু’দিনব্যাপী কর্মসূচি গ্রহণ

জয়পুরহাটে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষে দু’দিনব্যাপী কর্মসূচি গ্রহণ

শাহাদুল ইসলাম সাজু,জয়পুরহাট

১ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে জয়পুরহাট জেলা যুব উন্নয়ন অধিদপ্তর দু’দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে।

‘মুজিববর্ষের আহবান-যুব কর্মসংস্থান’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উদযাপনে গৃহীত দু’দিনব্যাপী কর্মসূচির মধ্যে রয়েছে ৩১ অক্টোবর যুব ভবন ও যুব সংগঠন এলাকায় পরিস্কার- পরিচ্ছন্নতা ও বৃক্ষরোপণ অভিযান।

১ নভেম্বর ’মুজিববর্ষের আহবান-যুব কর্মসংস্থান’, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদ ও মাদকবিরোধী কর্মকান্ডে নৈতিকতার অবক্ষয় ও বিপথগামীতা রোধকল্পে যুবদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হবে ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম।

জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে যুব সংগঠক ও প্রশিক্ষিত যুবদের মাঝে ”বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ, যুব ঋণের চেক ও প্রশিক্ষণের সনদ বিতরণসহ জেলার শ্রেষ্ঠ যুব সংগঠক ও আত্মকর্মীকে সম্মাননা প্রদান করা হবে বলে জানান, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক তোছাদ্দেক হোসেন ।

 

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে হুইপ স্বপনের সমন্বয় সভা

জয়পুরহাট থেকে মো. আতাউর রহমান : করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় এবং এর প্রাদুর্ভাব রোধে …