Monday , November 23 2020
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / অপরাধ জগত / আশুলিয়ায় মিনি ক্যাসিনো থেকে জয়পুরহাটের আজাদুলসহ গ্রেপ্তার ২১

আশুলিয়ায় মিনি ক্যাসিনো থেকে জয়পুরহাটের আজাদুলসহ গ্রেপ্তার ২১

ঢাকার আশুলিয়ায় মিনি ক্যাসিনো (জুয়ার আসর) থেকে মাদকসহ ২১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। গতকাল  আশুলিয়া থানাধীন বাইপাইলের কাচাইবাড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ রোববার নিজ কার্যালয়ে ব্রিফিংকালে এ তথ্য জানান র‌্যাব-৪’র কমান্ডিং অফিসার মোজাম্মেল হক।

তিনি জানান, কাচাইবাড়ি এলাকায় কিছু লোক ক্যারাম খেলার আড়ালে ক্যাসিনোসহ মাদক দ্রব্য সেবন করে— গোপন সূত্রে এমন তথ্য পেয়ে গতকাল সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সেখানে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে ২১ জনকে গ্রেপ্তার করা হয়। সেসময় মিনি ক্যাসিনো থেকে প্লেয়িং কার্ডসহ একটি ইলেক্ট্রিক ক্যাসিনো বোর্ড, এক শ পিস ইয়াবা, ১২ ক্যান বিদেশি বিয়ার, ২২টি মোবাইল ও নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ২১ জন হলেন— ঢাকার মো. জুয়েল (২৮), মো. মইদুল ইসলাম (৩২), মো. শরিফ (২৮), মো. দিয়াজুল ইসলাম (২০), মো. এখলাছ (৩৫) ও মো. মঈন মিয়া (২৮); জামালপুরের মো. বিল্লাল (৩৮), মো. সবুজ মিয়া (২৮) ও মো. শিপন (২০); গাইবান্ধার মো. আবু তালেব (২০), মো. আসাদুল ইসলাম (৩০) ও মো. হাবিবুর রহমান (৪৭); টাঙ্গাইলের মো. লিটন (৪৫); ফরিদপুরের মো. রবিউল মোল্ল্যা (২৪); রংপুরের মো. আব্দুল আলিম (৩৫); জয়পুরহাটের মো. আজাদুল ইসলাম (৫০); রাজবাড়ীর মো. সোহেল মোল্ল্যা (৩২); নাটোরের মো. মাসুদ রানা (২০), ময়মনসিংহের মো. রুবেল মিয়া (৩৩); বরিশালের মো. ফজলে রাব্বি (২২) এবং নোয়াখালীর মো. রনি ভূঁইয়া (২৫)।

র‌্যাব জানায়, আসামিরা তাদের বিরুদ্ধে পাওয়া অভিযোগের সত্যতা স্বীকার করেছে। ক্যাসিনো বোর্ডের মূল মালিক পলাতক রয়েছে। মূল মালিকসহ অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

About Joypur Hat

Check Also

জয়পুরহাট শহরে তরুণীদের ব্ল্যাকমেইল করে দেহ ব্যবসা,আটক ৩

জয়পুরহাট শহরে ডান্সগ্রুপের আড়ালে তরুণীদের ব্ল্যাকমেইল করে দেহ ব্যবসার অভিযোগে প্রতারক চক্রের তিন সদস্যকে আটক …