Monday , November 30 2020
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / অপরাধ জগত / জয়পুরহাটে মাদকসেবী-জুয়াড়িসহ আটক ৩৫

জয়পুরহাটে মাদকসেবী-জুয়াড়িসহ আটক ৩৫

শাহাদুল ইসলাম সাজু,জয়পুরহাট

জয়পুরহাটে পৃথক অভিযান চালিয়ে ২৮ মাদকসেবী ও ৭ জুয়ারীসহ ৩৫ জনকে আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত জেলা শহরের কালী মন্দিরের আশপাশ ও কুন্ডুপাড়া এলাকা এবং আক্কেলপুর থানাধীন কড়ইতলী মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাব-৫ সদস্যরা।
মাদক সেবন অবস্থায় আটককৃতরা হলেন, মেহেদী হাসান (৩৩), মিজান (২৬), শাহরিয়ার হোসেন লিখন (১৯), রায়হান আকন্দ (১৮), মো. রাজু (২২), ইসতিয়াক (২৪), মো. মেহেদী হাসান (১৮), জামিল সরদার (২৮), মো. শুভ (২২), সোহেল রানা (৩০), মো. মিন্টু (৩৫), সজিব হোসেন (১৮), বোরহান উদ্দিন (৫০), আব্দুল হালিম সোহেল (৩৫), জাহাঙ্গীর আলম (৪০), ইমন হাসান (২০), আইজার হোসেন (৩০), আব্দুর রহিম (৩৬), নাজমুস সাদাত চৌধুরী (৪৪), খন্দকার ওবায়দুল বারী সুমন (৪৩), হানিফ উদ্দিন (৩০), সাগর কুমার বর্মন (২৮), রাশেদ হাসান (৩২), বাবলু সিং (২৮), শিপন এক্কা (২৬), লগেন সিং (৩৫), আজিজুল ইসলাম আইজুল (৪০) ও মিলন পাহান (৩২)।
জুয়া খেলারত অবস্থায় আটককৃতরা হলেন, আব্দুস সামাদ সওদাগর এলাহীন (৪৫), বকুল প্রামাণিক (৫২), শাহীদ আহমেদ (৫০), অরুণ কুমার দেবনাথ (৫২), মাহাবুব আলম (৪৬), জাহাঙ্গীর আলম (৫০) ও সুজাউল ইসলাম সাবু (৪২)।
র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, অভিযানের সময় দুই লিটার দেশিয় মদ, ২০ গ্রাম গাঁজা, দুটি দিয়াশলাই বক্স, ৪টি সিগারেট, এক বান্ডিল তাস, এক হাজার ৭৩৫ টাকা জুয়া খেলার নগদ অর্থ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে জয়পুরহাটে আক্কেলপুর ও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এবং প্রকাশ্যে জুয়া আইন-১৯৬৭ পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে ফেনসিডিল-গাঁজা উদ্ধার

জয়পুরহাটের পাঁচবিবি সীমান্তে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করেছে জয়পুরহাট ব্যাটালিন (২০-বিজিবি)। …