Sunday , October 25 2020
Home / জয়পুরহাট সদর / জয়পুরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

জয়পুরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

রবিউল ইসলাম রুবেল,জয়পুরহাট

জয়পুরহাট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনানকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার রাত আটটায় শহরের রেলগেট এলাকার জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে গ্রেপ্তার করা হয়। তবে কোন মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে, তা জানায়নি পুলিশ। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান গ্রেপ্তারের বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন।

জয়পুরহাট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন বলেন, মোক্তাদুল আদনান আজ জেলা বিএনপির দলীয় কার্যালয়ে বসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে আলাপ করছিলেন। থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন রাত আটটায় দলীয় কার্যালয়ে এসে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যান। এর আগে গতকাল বুধবার দিবাগত রাতেও তাঁর বাড়িতে পুলিশ গিয়েছিল বলে মোক্তাদুল আজ জানিয়েছিলেন।

বিজ্ঞাপন

জয়পুরহাট সদর থানার উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন বলেন, মোক্তাদুল আদনানকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে। তাঁকে কোন মামলায় গ্রেপ্তার করা হয়েছে প্রশ্ন করা হলে তিনি ওসির সঙ্গে কথা বলতে বলেন।

জয়পুরহাট সদর থানার ওসি শাহরিয়ার খান বলেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোক্তাদুল আদনানকে কোন মামলায় গ্রেপ্তার করা হয়েছে, সেটি পরে জানানো হবে।

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে অসহায় নারীদের সেলাই মেশিন বিতরণ

শাহাদুল ইসলাম সাজু,জয়পুরহাট জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ৫০ অসহায় ও বেকার দরিদ্র নারীকে সেলাই মেশিন বিতরণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *