Wednesday , October 21 2020
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / আক্কেলপুর / আক্কেলপুরে ভ্রাম্যমাণ আদালতে ৩ ব্যক্তির জরিমানা

আক্কেলপুরে ভ্রাম্যমাণ আদালতে ৩ ব্যক্তির জরিমানা

আতিউর রাব্বী তিয়াস,আক্কেলপুর

আক্কেলপুর উপজেলার জামালগঞ্জ বাজারে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযান পরিচালনার সময় অবৈধ ক্যারেন্ট জাল,জাটকা ইলিশ ও আফ্রিকান মাগুর মাছ বিক্রি করার সময় ৩ জনকে জরিমানা ও ১ জনকে অনাদায়ে ৩ দিনের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলার জামালগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ১৫শ মিটার ক্যারেন্ট জালসহ জামালগঞ্জ বাজারের শহিদুল ইসলামের পুত্র মাহবুব হোসেনকে আটক করে আদালতে ১ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ৩ দিনের কারাদন্ড প্রদান করেন। অন্যদিকে জাটকা ইলিশ মাছ ৩০ কেজি যার মুল্য প্রায় ১০ হাজার টাকাসহ উপজেলার পশ্চিম হাস্তাবশন্তপুর গ্রামের ইসমাইল হোসেনের পুত্র হেলাল উদ্দিনকে ১ হাজার ও আফ্রিকান ১০ কেজি মাগুর মাছ বিক্রির সময় একই এলাকার সারোয়ার হোসেনের পুত্র মামুনকে ৫০০শত টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন মোঃ মিজানুর রহমান সহকারী কমিশনার (ভ’মি) এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মহিদুল ইসলাম। আক্কেলপুর থানা পুলিশের সহযোগিতায় এই অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে নিষিদ্ধ ১৫০০ মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৫০ হাজার টাকা। আটককৃত কারেন্ট জাল গুলো হাটের জনসম্মুক্ষে পুড়িয়ে ধ্বংস করা হয়। আটককৃত জাটকা ও মাগুর মাছগুলো স্থানীয় একটি এতিম খানায় দেয়া হয়।

About Joypur Hat

Check Also

আক্কেলপুরে পপুলার লাইফ ইনস্যুরেন্সের মেয়াদউত্তীর্ণ বীমা দাবীর চেক হস্তান্তর

এস এম শফিকুল ইসলাম,জয়পুরহাট জয়পুরহাটের আক্কেলপরে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের পপুলার ডিপিএস প্রকল্পের ১৫ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *