Monday , November 23 2020
সদ্যপ্রাপ্ত সংবাদ
Home / জয়পুরহাট সদর / প্রাণি সম্পদকে আরো গতিশীল করতে জয়পুরহাটে প্রাণিসম্পদ কর্মকর্তাদের সাথে সচিবের মতবিনিময়

প্রাণি সম্পদকে আরো গতিশীল করতে জয়পুরহাটে প্রাণিসম্পদ কর্মকর্তাদের সাথে সচিবের মতবিনিময়

আবুবকর সিদ্দিক,জয়পুরহাট

আন্তরিক প্রচেষ্টা ও উদ্ভাবনী চিন্তা নিয়ে জনগনের দোড়গোড়ায় সেবা সেবা পৌছে দিয়ে প্রাণিসম্পদ ও মৎস সম্পদকে আরো গতিশীল করতে জয়পুরহাটে প্রাণি সম্পদ বিভাগ কর্মকর্তাদের সাথে মৎস ও প্রানিসম্পদ মন্ত্রনালয়ের সচিবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকালে জেলা প্রাণিসম্পদ দপ্তরের সভাকক্ষে জেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিধি হিসাবে বক্তব্য দেন মৎস ও প্রানিসম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন। এসময় জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মাহফুজার রহমান এর সভাপতিত্বে আরো বক্তব্য দেন জেলা প্রশাসক মোঃ শরীফুল ইসলাম, রাজশাহী বিভাগীয় প্রাণি সম্পদ দপ্তরের উপ পরিচালক সৈয়দ মুহাঃ নাছির উদ্দিন খান, প্রাণিসম্পদ দপ্তরের সক্ষমতা জোরদার করন প্রকল্পের পরিচালক এমদাদুল হক তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মনিরুজ্জামন মনির, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মামনুর রশিদ, রোস্তম আলী, ভেটেরিনারী সার্জন রাশেদুজাজামান রাশেদ প্রমুখ।

অনুষ্ঠানে জেলা ও উপজেলা পর্যায়ের প্রাণিসম্পদ ও মৎস দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সচিব বলেন, করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত সব খামারীদের সরকারি প্রণোদনা দেওয়া হবে। তিনি সর্বোচ্চ গবেষনা ও সেবা প্রদানের মাধ্যমে এই শিল্পকে এগিয়ে নেওয়ার জন্য সকলকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

About Joypur Hat

Check Also

জয়পুরহাটে চিনিকল বন্ধের শঙ্কায় শ্রমিক সমাবেশ

এস.ডি সাগর, জয়পুরহাট লোকসানের কারণে জয়পুরহাটে চিনিকল বন্ধ হয়ে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছে …