Friday , February 26 2021
Home / সফলতার গল্প / জয়পুরহাট নিউজ ২৪ পেল জয়পুরহাটের সেরা অনলাইন মিডিয়ার সম্মাননা

জয়পুরহাট নিউজ ২৪ পেল জয়পুরহাটের সেরা অনলাইন মিডিয়ার সম্মাননা

ডেস্ক রিপোর্ট

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার গ্র্যান্ডফুডে বৃহস্পতিবার বিকেলে চাকরি আছে জয়পুরহাটবাসীর ফেসবুক গ্রুপ ও ওয়ালটন ও তাসিন পাম্পের গোল্ডেন স্পন্সরে সমগ্র জেলায় আয়োজন করা হয়েছিল ২ মিনিট ভিডিও ও আমার গ্রাম সেরা গ্রাম প্রতিযোগিতা।
 
উক্ত প্রতিযোগিতায় ৪ জনকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।
 
 
জয়পুরহাট জেলার সবচেয়ে বড় অনলাইন জয়পুরহাট নিউজ ২৪ এর সম্পাদক ও প্রকাশক রবিউল ইসলাম রিমনকে দেয়া হয় সেরা অনলাইন মিডিয়ার স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট।
 
করোনাকালীন জয়পুরহাট জেলায় সকল সেচ্ছাসেবী সংগঠনের কাজের স্বীকৃতি স্বরূপ সেরা সংগঠক হিসাবে ক্রেস্ট দেয়া হয় “করোনা যুদ্ধে আমরা ” এর প্রধান সমন্বয়ক ও মাতৃভূমি অটিজম একাডেমির প্রতিষ্ঠাতা আ.স.ম মোক্তাদির তিতাসকে।
 
২ মিনিট ভিডিও প্রতিযোগিতার প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেন রাতুল হাসান জয় ও মোঃ আমির হামজা। আমার গ্রাম সেরা গ্রাম প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান অর্জন করেন যথাক্রমে মোঃ তারেক ইসলাম ও মোঃ ফয়সাল ইসলাম।
 
ক্রেস্ট বিতরণ ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মনিরুল শহীদ মুন্না চেয়ারম্যান, পাঁচবিবি উপজেলা পরিষদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইমরান হোসেন চৌধুরী ইমু, তাইজুল ইসলাম, কবি সাহিত্যিক জয়নুল আবেদীনসহ প্রমুখ ব্যাক্তি।

About Joypur Hat

Check Also

জয়পুরহাটের সফল শিল্প উদ্যোক্তা ইমুর সফলতার গল্প

  যুব সমাজই পারে অসম্ভবকে সম্ভাবনার বাস্তবতা দিয়ে জয় করে নিতে,তেমনই একজন আধুনিক চিন্তা চেতনার …