Sunday , October 25 2020
Home / খেলাধুলা / পাকিস্তান দলে দুই নতুন মুখ, ফিরলেন ওয়াহাব-সরফরাজ

পাকিস্তান দলে দুই নতুন মুখ, ফিরলেন ওয়াহাব-সরফরাজ

খেলাধুলা ডেস্ক

২০১৯ ওয়ানডে বিশ্বকাপের পরপরই টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন পাকিস্তানের দুই পেসার মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজ। এনিয়ে বিতর্ক কম হয়নি। দ্বিতীয়জন সিদ্ধান্ত পাল্টেছেন। সম্প্রতি আভাস দিয়েছেন টেস্ট ক্রিকেটে ফেরার। ইঙ্গিতটা বাস্তবতার সঙ্গে মিলে যাচ্ছে। ওয়াহাবকে টেস্ট দলের জন্য ডেকে পাঠিয়েছেন নির্বাচকরা।

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে সোমবার রাতে কুড়ি সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ঘোষিত দলে রাখা হয়েছে বাঁ-হাতি পেসার ওয়াহাবকে। ২০১৮ সালের অক্টোবরে শেষবার টেস্ট ক্রিকেটে দেখা গেছে তাকে। সবকিছু ঠিক থাকলে আগামী মাসে সাদা পোশাকে ফিরছেন ওয়াহাব।

৩২ বছর বয়সী তারকার সঙ্গে পাকিস্তানের পেস বিভাগে আছেন মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, উসমান শিনওয়ারি, শাহিন আফ্রিদি, সোহেল খান এবং ফাহিম আশরাফ। দলে নতুন মুখ আছেন দুজন- ইমরান খান জুনিয়র ও কাশিফ ভাট্টি; দুজনই স্পিনার। প্রত্যাশিতভাবে দলে আছেন দুই লেগ স্পিনার ইয়াসরি শাহ ও সাদাব খান। প্রাথমিক দলে ডাক পেয়েছেন নেতৃত্ব হারানো সরফরাজ আহমেদও।

পাকিস্তান প্রাথমিক টেস্ট দল: আজহার আলি (অধিনায়ক), বাবর আজম, আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইমাম-উল-হক, ইমরান খান জুনিয়র, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), নাসিম শাহ, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), শাদাব খান, শাহিন আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ এবং ইয়াসির শাহ্।

About Joypur Hat

Check Also

বাংলাদেশ ফুটবলে করোনার হানা,জয়পুরহাটের বাদশাসহ আক্রান্ত ৯

বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাই পর্বকে সামনে রেখে অনুশীলন ক্যাম্পে ডাকা ৯ জন ফুটবলারের শরীরে …